বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শিক্ষাবিদ প্রফেসর শাহ্ সাজেদা’র চাচাতো ভাই আসিফ আদনান’র ইন্তেকাল, শোকপ্রকাশ

শিক্ষাবিদ প্রফেসর শাহ্ সাজেদা’র চাচাতো ভাই আসিফ আদনান’র ইন্তেকাল, শোকপ্রকাশ

ডেস্ক রিপোর্ট ॥
বরিশাল নগরীর ঝাউতলা প্রথম গলি নিবাসী মোঃ লিয়াকত আলী শাহ’র ছোট ছেলে, দৈনিক শাহনামা’র সম্পাদক মন্ডলীর সভাপতি শিক্ষাবিদ প্রফেসর শাহ্ সাজেদা, দৈনিক বাংলার বনে পত্রিকার প্রকাশক-সম্পাদক শাহ শরমিন এবং দৈনিক শাহনামা’র ইউএস প্রতিনিধি নসরত শাহ্ আজাদ’র আপন চাচাতো ভাই আসিফ আদনান শাহ্ বনি ওরফে পাপ্পু বুধবার সকাল ৭টায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাহী রজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি বাবা, স্ত্রী ও এক ভাইসহ আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বেশ কিছুদিন ধরে তিনি লিভার ও কিডনী সমস্যায় ভুগছিলেন। গত মঙ্গলবার (০৯ মার্চ) তিনি অসুস্থ হয়ে পরলে হাসপাতালে ভর্তি করা হয়।
বুধবার বাদ জোহর নগরীর ল’কলেজ জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে স্থানীয় মুসলিম গোরস্থানে মায়ের কবরের পাশে তাঁকে সমাহিত করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক শাহনামা’র সম্পাদক মন্ডলীর সভাপতি শিক্ষাবিদ প্রফেসর শাহ্ সাজেদা, দৈনিক বাংলার বনে পত্রিকার প্রকাশক-সম্পাদক শাহ শরমিন এবং দৈনিক শাহনামা’র প্রকাশক-সম্পাদক ও দৈনিক বাংলার বনে পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি কাজী আবুল কালাম আজাদ, দৈনিক শাহনামা’র ইউএস প্রতিনিধি নসরত শাহ আজাদসহ সাংবাদিক ও কর্মকর্তা-কর্মচারিবৃন্দ। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech